রাজবাড়ীতে ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে শতাধিক মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন (ভিডিও)

মইনুল হক মৃধা, রাজবাড়ী।
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৫ PM, ১২ জুলাই ২০২০

মাষ্ক পড়ুন, সুরক্ষিত থাকুন, এই শ্লোগান কে সামনে রেখে এসিআই মটরস এর সহযোগিতায় রাজবাড়ী ইয়ামাহা রাইডার্স ক্লাবের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

মহামারি করোনা থেকে নিজেদের কে সুরক্ষিত রাখতে ও সচেতন করা সহ স্বাভাবিক জীবনযাপনে অভ্যস্ত হতে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে এ উদ্যোগ নিয়েছে বিশ্বের সুনামধন্য প্রতিষ্ঠান ইয়ামাহা ব্রান্ড এর বাংলাদেশের প্রতিনিধি এ সি আই মটরস, ইয়ামাহা।

১২ জুলাই রোজ রবিবার সকাল ১১ টা থেকে শুরু করে দুপুর ২ টা পর্যন্ত এই কার্যক্রম চলে। কার্যক্রমের মধ্যে রাজবাড়ী ব্রাদার্স অটো মোবাইলস থেকে শুরু করে বড় পুল, পান্নাচত্তর, বাজার, মার্কেটের বিভিন্ন জায়গায় বাইক টেকনিশিয়ান , অটো চালক, রিক্সা চালক,ভ্যান চালক, সহ পথচারীদের মাঝে হ্যান্ডসেনিটাইজার সহ শতাধিক মাষ্ক বিতরন করেন ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যরা। এসময় মাস্ক ব্যবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে সচেতন সৃষ্টির জন্য প্রচারনা কার্যক্রমও পরিচালনা করে আয়োজকরা।

উক্ত কার্যক্রম সম্পর্কে এসিআই মটরস এর মার্কেটিং অফিসার আশিকুল ইসলাম বলেন, নোভেল করোনার ভয়াবহতা বাড়লেও মানুষ মাস্ক ব্যবহারে সচেতন হচ্ছে না। আবার অনেকেই কেনার সামর্থ না থাকায় মাস্ক ব্যবহারে অনিহা দেখাচ্ছে। তাই বতর্মান সময়ে স্বাভাবিক জীবন যাপনের জন্যই মাস্ক কতটা গুরুত্বপূর্ন তা উপলব্ধি করাতেই আমাদের এই উদ্যেগ ও কার্যক্রম হাতে নিয়েছি।

মাষ্ক বিতরন কালে উপস্থিত ছিলেন, এসিআই মটরস ইয়ামাহা এর মার্কেটিং অফিসার আশিকুল ইসলাম, জুনিয়র সার্ভিস ইঞ্জিনিয়ার ইব্রাহিম কাজি, ইয়ামাহা রাইডার্স ক্লাবের এডমিন সৌরভ শিকদার, সদস্য মইনুল হক মৃধা, সুমন, আলমগীর, রাসেল, মোহাম্মাদ সাইদ মিয়া, তন্ময়,রিদয় সহ ইয়ামাহার অফিসিয়াল টিম এর সদস্যরা।

আপনার মতামত লিখুন :