দৌলতদিয়ায় বন্যা কবলিত অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার খাদ্য বিতরণ

মইনুল হক মৃধা, রাজবাড়ী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৬ PM, ১১ জুলাই ২০২০

রাজবাড়ী জেলায় গোয়লন্দ উপজেলায় দৌলতদিয়া ইউনিয়নে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ২৫০ জন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

১১ জুলাই রোজ শনিবার বিকাল ৩ টার সময় দৌলতদিয়া মডেল হাই স্কুল মাঠ প্রাঙ্গনে ২৫০জন নদী ভাঙ্গন ও বন্যা কবলিত মানুষের মাঝে ১০ কেজি চাউল, ও ১টি করে হাত ধোয়া সাবান দেওয়া হয় এবং এর মধ্যে দৌলতদিয়া ইউনিয়নের দুগোর্ম চর কুশাহাটা গ্রামের ১১০ জন পরিবারের প্রত্যেক কে এই খাদ্য সামগ্রী দেওয়া হয়।

গোয়ালন্দ উপজেলা নিবার্হী অফিসার আমিনুল ইসলাম বলেন, দৌলতদিয়া ইউনিয়নের অসহায় নদী ভাঙ্গন ও বন্যা কবলিত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌছিয়ে দিলাম, আমাদের এই খাদ্য সহায়তা অব্যাহত থাকবে। পযার্য় ক্রমে আরো খাদ্য সহযোগিতা করবো।

খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সচিব ও রাজবাড়ী জেলার ত্রান কার্যক্রমের দায়িত্ব প্রাপ্ত সচিব মোছা. আছিয়া খাতুন, রাজবাড়ীর জেলা প্রশাসক মোছা. দিলশাদ বেগম,

গোয়ালন্দ উপজেলা নিবার্হী অফিসার আমিনুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. আব্দূল্লাহ আল মামুন, গোয়ালন্দ উপজেলা (পরিষদের ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আসাদুজ্জামান চেীধুরী, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. রহমান মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোশারফ হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন :