শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
খানখানাপুরে প্রবাসী কল্যান সংগঠন এর উদ্যোগে শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

খানখানাপুরে প্রবাসী কল্যান সংগঠন এর উদ্যোগে শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

রাজবাড়ী সদর উপজেলার খানখানপুর ইউনিয়নের প্রবাসীদের নিয়ে গঠিত ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে কর্মহীন হয়ে বসে থাকা ১১০ টি হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

(৮ জুলাই) রোজ বুধবার সকাল ১০ টায় রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে আকবর আলী খান কারিগরি ও বাণিজ্য কলেজ মাঠ প্রাঙ্গনে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

প্রতিটি খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- ৮ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, আধা কেজি মসুরের ডাল, আধা কেজি লবণ ও ১ কেজি আলু।

সংগঠনটির প্রতিষ্ঠাতা জানান, বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত খানখানাপুর ইউনিয়নের ৫০জন প্রবাসীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গ্রুপ খুলে গত জুন মাসের ১ তারিখে প্রতিষ্ঠা করা হয় ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’।

প্রতিষ্ঠার হওয়ারপর এই প্রথম তারা খাদ্য সামগ্রী বিতরণ করলেন। ভবিষ্যতে তাদের সমাজসেবামূলক কাজের ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE