রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:২৩ অপরাহ্ন

গোয়ালন্দে তৃতীয় শ্রেনীর ছাত্রী কে ধর্ষণের চেষ্টা যুবক গ্রেফতার ১

গোয়ালন্দে তৃতীয় শ্রেনীর ছাত্রী কে ধর্ষণের চেষ্টা যুবক গ্রেফতার ১

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া সকালে স্কুলে প্রাইভেট পড়তে গিয়ে ৩য় শ্রেনীর এক ছাত্রী (৯)

ধর্ষণের চেষ্টার অভিযোগে আসলাম শেখ (২২) নামের এক যুবককে গন পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

১ জুলাই বুধবার উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছাত্তার মেম্বার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। লম্পট আসলাম দৌলতদিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কিতাব উদ্দিন মোল্লা পাড়ার শুকুর আলী শেখের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আসলাম স্থানীয় চাঁদ খান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংস্কার কাজের ঢালাই শ্রমিক হিসেবে গত কয়েকদিন ধরে কাজ করছিল।

বুধবার বেলা ১০ টার দিকে শিশুটি স্কুলের দপ্তরির
নিকট প্রাইভেট পড়তে আসলে স্কুলের রুমের মধ্যে একা পেয়ে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে তার সহপাঠিরা ও স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে আসলামকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

স্কুলের দপ্তরি ও মেয়েটির প্রাইভেট শিক্ষক মো. উজ্জল হোসেন বলেন ,স্কুলের পাশেই আমার বাড়ী। ছাত্র-ছাত্রীদের বাবা মায়েদের অনুরোধে আমি প্রাইভেট পড়াতে রাজি হয়েছিলাম। স্কুলের নিমার্ণ কাজ চলছে, তাই আমি ক্লাস রুম টি খুলে দিয়ে নিমার্ণ কাজ দেখতে গিয়েছিলাম।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আ. মালেক বলেন করোনাভাইরাসের সংক্রমন রোধে স্কুল বন্ধ রয়েছে , কেও যদি স্কুলে প্রাইভেট পড়ায় তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্তা নিবো।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে বুধবার দুপুরে শিশুটির মা বাদী হয়ে আসলামকে আসামি করে গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। আসামীকে জেল হাজতে পাঠানোর প্রস্ততি চলছে ।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE