দূর্গম চরাঞ্চল দেবগ্রামে রাজবাড়ী হেলপ্লাইন ও রাজবাড়ী ব্লাড ডোনার ক্লাবের চিকিৎসা সেবা ও শুকনো খাবার বিতরন

জীবন চক্রবর্তী, গোয়ালন্দ।
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৪ AM, ৩১ জুলাই ২০২০

“ওরাই আমার দেশ আসুন দেশের পাশে দাঁড়াই”

এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার সকাল দশটায় অসহায় বন্যার্তদের মাঝে চিকিৎসা সেবা ও ত্রাণসামগ্রী বিতরণ করেছে রাজবাড়ী হেল্পলাইনও রাজবাড়ী ব্লাড ডোনার ক্লাবের স্বেচ্ছাসেবক দল। তাদের যৌথ উদ্যোগে দেবগ্রাম ইউনিয়নের মুন্সিবাজার ও কাউলজানী এলাকায় বন্যার্তদের মাঝে শুকনা খাবার, ওষুধ ও চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

তাদের সাথে উপস্থিত ছিলেন, ড. সুমন হোসেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ, ড. শরিফুল ইসলাম, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ, ড. ফাহিম এনাম, দিনাজপুর মেডিকেল কলেজ, ড. শরিফুল ইসলাম শরিফ, মুন্নু মেডিকেল কলেজ প্রমুখ।

বানভাসি অসহায় মানুষদেরকে চিকিৎসা সেবা শেষে সমবেত অনুষ্ঠানে করোনা ভাইরাস সম্পর্কে তাদেরকে স্বাস্থ্যসেবা ও সচেতনমূলক পরামর্শ দেন উপস্থিত ডাক্তারগণ। স্বেচ্ছাসেবক মোঃ মিলন হাসান বলেন,আপনারা একা নন, আমরা পুরো রাজবাড়ির মানুষ আছি আপনাদের সাথে। শুকনো খাবারের মধ্যে ছিল, চিড়া, মুড়ি, চিনি, বাচ্চাদের কৃমির ওষুধ প্রভৃতি।

এ সময় রাজবাড়ী ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা ও এ্যাডমিন স্মৃতি ইসলাম বলেন, আমরা নিজেরা যেমন স্বপ্রণোদিত হয়ে বন্যার্তদের পাশে এসে দাঁড়িয়েছি, ঠিক এমনি করে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক দল, জনপ্রতিনিধিগণ ও সমাজের বিত্তশালীদের অনুরোধ করছি, তারা যেন অসহায় এসকল বন্যার্তদের পাশে দাঁড়িয়ে তাদের মুখে দুমুঠো অন্নের ব্যবস্থা করেন।

আপনার মতামত লিখুন :