মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

পানির নিচে ১০ মিনিট মনে হয়েছে, উঠে শুনি ১৩ ঘণ্টা (ভিডিও)

পানির নিচে ১০ মিনিট মনে হয়েছে, উঠে শুনি ১৩ ঘণ্টা (ভিডিও)

রাজধানীর শ্যামবাজার এলাকা সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ১৩ ঘণ্টার পর এক ব্যক্তিকে জীবিত উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তির নাম সুমন ব্যাপারী। তবে দীর্ঘ এই সময় তার কাছে নাকি ১০ মিনিট মনে হয়েছে। কিন্তু বাহিরে এসে শুনেছেন তিনি ১৩ ঘণ্টা পানির নিচে ছিলেন।

উদ্ধার হওয়ার পর সুমন সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৩০ জান, মঙ্গলবার সকালে হাসপাতালের করিডরে নিজের অভিজ্ঞতার কথা এভাবেই গণমাধ্যমের কাছে তুলে ধরেন তিনি।

এ বিষয়ে সুমন ব্যাপারী বলেন, পানির নিচে যখন ছিলাম মনে হয়েছে ১০ মিনিট। কিন্তু পরে আমাকে উদ্ধার করে উপরে নিয়ে আসলে শুনি আমি পানির নিচে ১৩ ঘণ্টা ছিলাম।

তিনি আরো জানান, প্রথমে দিকে পেটে একটু পানি ঢুকলেও বাকি পুরো সময়টা নিরাপদে ছিলেন। আল্লাহপাক যা চায় তাই হয়। কারণ আমি তো ওইখানে মৃত্যুবরণ করতে পারতাম। পানির নিচে থাকা অবস্থায় পানি খেয়েছিলাম। কিন্তু প্রস্রাব করার পর পেট ক্লিয়ার হয়ে গেছে। এরপর উপরে উঠে আসি।

সুমনের শারীরিক অবস্থা এখন বেশ ভালো আছে বলেও জানান চিকিৎসকরা।

প্রসঙ্গত, ২৯ জুন, সোমাবর সকাল ১০টায় এই লঞ্চডুবির ঘটনা ঘটে। সর্বশেষ খবর অনুযায়ী, এই লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ৪ জন শিশু ৮ মহিলা ও ২০ পুরুষ।

 

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE