শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:২১ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
বুড়িগঙ্গা সেতুতে উদ্ধারকারী জাহাজের ধাক্কা, যান চলাচল বন্ধ

বুড়িগঙ্গা সেতুতে উদ্ধারকারী জাহাজের ধাক্কা, যান চলাচল বন্ধ

রাজধানীর শ্যামবাজার এলাকার বুড়িগঙ্গা নদীতে ডুবে যাওয়া লঞ্চ উদ্ধারে আসা উদ্ধারকারী জাহাজ ‘প্রত্যয়’ বাংলাদেশ-চীন মৈত্রী সেতু-১ (প্রথম বুড়িগঙ্গা সেতু) সেতুতে ধাক্কা খেয়েছে।

এতে ফাটলের শঙ্কা দেখা দেয়ায় সোমবার সন্ধ্যা থেকে সেতুটির একপাশের লেনে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ রাখা হয়। পরবর্তীতে রাতে সেতুটিতে যান চলাচল পুরোপুরি বন্ধ করে দেয়া হয়েছে।

সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ঢাকা অঞ্চল) সবুজ উদ্দিন খান জানান, সেতুর একটি জায়গায় ফাটল দেখা দেয়ায় যানবাহন চলাচল স্থগিত করা হয়েছে। আজ মঙ্গলবার বিশেষজ্ঞরা পরিদর্শন করে পরবর্তী ব্যবস্থা নেবে।

ট্রাফিক পুলিশের ওয়ারী জোনের সহকারী কমিশনার তারিকুল ইসলাম বলেন, সোমবার রাত ৮টা থেকে সব প্রকার যান চলাচল বন্ধ রাখা হয়েছে। বিশেষজ্ঞদের একটি দল ঘটনাস্থল পরিদর্শনের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

গতকাল সোমবার সকালে রাজধানীর শ্যামবাজার এলাকার বুড়িগঙ্গা নদীতে চাঁদপুর থেকে ছেড়ে আসা ময়ূর-২ লঞ্চের ধাক্কায় ডুবে যায় ছোট আকারের লঞ্চ মর্নিং বার্ড।

ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধার করতে নারায়ণগঞ্জ থেকে সদরঘাট লঞ্চ টার্মিনালের দিকে যাচ্ছিল বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) উদ্ধারকারী জাহাজ। উদ্ধারকারী জাহাজের মাস্টার দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছতে যাওয়ার পথে সেতুতে আঘাত লাগে।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE