শুক্রবার, ২৫ Jun ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
বুড়িগঙ্গায় লঞ্চ ‘মর্নিং বার্ড’ ডুবে যাওয়ার ভিডিও

বুড়িগঙ্গায় লঞ্চ ‘মর্নিং বার্ড’ ডুবে যাওয়ার ভিডিও

বুড়িগঙ্গা বেয়ে চলছিল দুটি যাত্রীবাহী লঞ্চ। বড়টি ‘ময়ূরী-২’, ছোটটি ‘মর্নিং বার্ড’। একটির তুলনায় আরেকটি ‘পাহাড় সমান’। সামনে ছিল মর্নিং বার্ড। পেছনে ময়ূরী। একটির পেছনে আরকটি চলছিল অনেক্ষণ। হঠাৎই ময়ূরীর ভয়াবহ ধাক্কা খায় মর্নিং বার্ড। শুধু ধাক্কা নয়, বলতে গেলে একেবারে পিষে ফেলে প্রায় ১০০ জন আরোহীর লঞ্চটিকে। এতে মর্নিং বার্ড লঞ্চটি উল্টে গিয়ে সঙ্গে-সঙ্গেই ডুবে যায়।

এ সময় কয়েকজন যাত্রী সাঁতরে উঠতে পারলেও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের মধ্যে এখন পর্যন্ত ৩১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহগুলো রাজধানীর মিটফোর্ড হাসপাতাল থেকে স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

এদিকে ডুবে যাওয়া লঞ্চটির অবস্থান শনাক্ত করা গেছে। এটি উদ্ধারে জাহাজ প্রত্যয় নারায়ণগঞ্জ থেকে রওয়ানা দিয়ে পোস্তগোলা ব্রিজে আটকে পড়ায় পৌঁছতে পারছে না। তবে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও কোস্ট গার্ড এর উদ্ধার অভিযান চলছে।

এর আগে সকালে অর্ধশতাধিক যাত্রী নিয়ে মুন্সিগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে মর্নিং বার্ড লঞ্চটি।

দেখুন ভিডিও>>>

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE