শুক্রবার, ২৫ Jun ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
ফের মাশরাফিকে নিয়ে ছড়াল গুজব, স্ট্যাটাস দিতে বাধ্য হলেন তিনি

ফের মাশরাফিকে নিয়ে ছড়াল গুজব, স্ট্যাটাস দিতে বাধ্য হলেন তিনি

আবার মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম এবং কিছু নামসর্বস্ব সংবাদমাধ্যমে। এসব জায়গায় ছড়িয়েছে মাশরাফি করোনামুক্ত হয়েছেন।

এমনকি তিনি করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন বলেও ছড়িয়েছে। রবিবার (২৮ জুন) এ গুজব ছড়িয়ে পড়ে। এরপর মাশরাফি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি পরিষ্কার করেছেন। আসলে তিনি এখনো করোনামুক্ত হন নি।

তিনি লিখেছেন, বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি।

সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE