ছাগলনাইয়া মাদক সেবনে প্রতিবাদ করায় এক তরুণ কে জখম করলো দূর্বৃওরা

বিশেষ প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৬ PM, ২৭ জুন ২০২০

ফেনী ছাগলনাইয়া হরিপুর বাড়ীর পাশে মাদক সেবন করার সময় প্রতিবাদ করেন জোবায়ের নামে এক তরুণ।

গত ২৪ শে জুন রাত আনুমানিক ৯ টা ২০ মিনিটের সময় হরিপুর বাজার থেকে বাসায় ফেরার পথে ছাগলনাইয়া থানাধীন পূর্ব হরিপুর মজুমদার বাড়ীর সামনে পৌঁছামাত্রই আগে থেকে উৎপেতে থাকা দূর্বৃওরা জুবায়ের (২০)নামে এক তরুণ কে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময়ে তার সাথে থাকা নাজমুল সাকিব নামের আরেক তরুণ জুবায়ের কে বাঁচানোর জন্য এগিয়ে গেলে তার উপর ও লাঠিসোঁটা নিয়ে তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়।

সাগর কুমার দাস (১৮) দূর্বৃও জুবায়ের কে হত্যার উদ্দেশ্যে ছেনি দিয়ে মাথার তালুতে কোপ মারিয়া গুরুত্ব কাটা জখম করে। এসময় জুবায়ের কে বাঁচাতে নাজমুল সাকিব এগিয়ে গেলে তাকে দুর্বৃওরা বেড়দম মারধর করে।

পরে জুবায়েরের ব্যবহৃত স্যামসাং মোবাইল ফোন ও নগদ ৩১০০ টাকা নিয়ে পালিয়ে যায়। এব্যাপারে জোবায়েরের পিতা বাদী হয়ে বিবাদী ১/ সাগর কুমার দাস (১৮), পিতা বাসুদেব কুমার দাস।
২/ পঙ্খি রাজ কুমার দাস(১৮), পিতা ধর্মরাজ কুমার। ৩/ প্রসেনজিৎ কুমার দাস(১৮), পিতা যুবরাজ কুমার দাস। ৪/ বিশাল চন্দ্র দাস(১৮), পিতা উওম কুমার দাস। ৫/ অরুণ কুমার দাস(৪০), পিতা সুধাংসু কুমার দাস। ৬/ বাসুদেব কুমার দাস, পিতা মৃত নারায়ন চন্দ্র দাস। ৭/ সজল কুমার দাস(২০), পিতা অশুক কুমার দাস।
সর্ব সাং উওর হরিপুর জেলে পাড়া সহ অজ্ঞাত ৩/৪ জন কে আসামী করে ফেনী ছাগলনাইয়া থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নং ০৪ তাং ২৬/৬/২০ ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬।

পরে পুলিশ উক্ত মামলার ৪ আসামী কে গ্রেফতার করে বিশাল দাস, সজল, পঙখিরাজ ও সাগর কে করে পরে আদালত প্রেরণ করলে তাদের কে জেল হাজতে প্রেরণ করেছে।জুবায়েরের মাথায় রক্তক্ষরণ রাজধানীর পান্থপথে একটি হাসপাতালে আইসিইউ তে চিকিৎসাধীন অবস্থায় আছে।

আপনার মতামত লিখুন :