যৌনকর্মীদের মাঝে মানবিক বাংলাদেশ সোসাইটির খাদ্য সহায়তা প্রদান (ভিডিও)

মইনুল হক মৃধা
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০০ PM, ২৬ জুন ২০২০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় যৌনকর্মী ও যৌনকর্মীর শিশুদের মাঝে করোনা প্রতিরোধে খাদ্য সামগ্রী বিতরণ করেন আদম তমিজী হকের মানবিক বাংলাদেশ সোসাইটি, রাজবাড়ী জেলা শাখা।

শুক্রবার (২৬ জুন) বিকেলে সংগঠনটির চেয়ারম্যান মানবিক বন্ধু আদম তমিজী হকের নির্দেশে যৌনপল্লী সংলগ্ন মাঠে এই বিস্কুট বিতরণ করা হয়।

এ সময় মানবিক বাংলাদেশ সোসাইটি’র কেন্দ্রীয় কমিটির প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুৎ, সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ হৃদয়, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ মো. আশিকুর রহমান, মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী জেলা শাখার সভাপতি সাংবাদিক শেখ মো. মমিন, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হোসেন আরিফা সাজ্জাদ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ফকির আব্দুল জলিল, দৌলতদিয়া যৌনপল্লীর অসহায় নারী ঐক্য সংগঠনের সভাপতি ঝুমুর বেগমসহ মানবিক বাংলাদেশ সোসাইটি’র স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর প্রধান নির্বাহী কর্মকর্তা- জাহিদুল ইসলাম বিদ্যুৎ জানান, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আস্থাভাজন, মানবিক বন্ধু, মানবিক বাংলাদেশ সোসাইটি এর সম্মানিত প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান- আদম তমিজী হকের নিদের্শে সারাদেশের ন্যায়, দেশের সর্ববৃহৎ রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীতে যৌনকর্মী ও শিশুদের মাঝে, করোনা প্রতিরোধে খাদ্য সহায়তা প্রদান করা হয় মানবিক বাংলাদেশ সোসাইটি রাজবাড়ী জেলা শাখার আয়োজনে ।

উল্লেখ্য গত ২৬ শে মার্চ থেকে করোনার কারণে দৌলতদিয়া যৌনপল্লী বন্ধ রয়েছে।

আপনার মতামত লিখুন :