শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
ভাঙা গাড়ি দেখিয়ে নতুন গাড়ি আনলেন পরীমনি

ভাঙা গাড়ি দেখিয়ে নতুন গাড়ি আনলেন পরীমনি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি গত ২৪ জুন ফেসবুকে পোস্ট করে ছিলেন একটা দুমড়ে যাওয়া গাড়ির ছবি। তার পোস্ট করা হ্যারিয়ার গাড়ির ছবি দেখে ভয় পেয়ে গিয়েছিলেন তার ভক্তরা। কীভাবে দামি গাড়িটির এই হাল হলো জানতে চাইছিলেন অনেকেই। কমেন্ট ঘরে পরী কেমন আছেন? জানতে চাইছিলেন অনেকেই!

ঠিক পরের দিন (২৫ জুন) রাতেই নতুন ব্যয়বহুল গাড়ির ছবি দিয়ে সবাইকে চমকে দিয়েছেন নায়িকা। কালো রঙের গাড়ির ছবিটি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘নয়া প্রেমিক, ফার্স্ট ডেট।’

শুধু গাড়ির ছবিই নয়, সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। এখানে গাড়ির ড্রাইভিং সিটে দেখা যাচ্ছে তাকে। নতুন গাড়ি দেখেই কবে কেনা হলো? গাড়ির দাম কত? নেটিজেনদের এক অংশ এমন নানা প্রশ্ন করতে থাকে নায়িকাকে। তবে এখনো কিছুই জানাননি পরীমনি।

গাড়ির ব্যাপারে অনেকে বেশি শৌখিন এই নায়িকা। এক সময় প্রিমিও ১৫ মডেলের একটি গাড়ি ব্যক্তিগত যাতায়াতের জন্য ব্যবহার করতে দেখা যেত তাকে। এরপর নীল রঙের এন্টিক, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চার কিনেছিলেন সংগ্রহে রাখার জন্য। নতুন গাড়িটি কেনার আগে ব্যবহার করতেন সাদা রঙের হ্যারিয়ার।

দুই মাস আগে সর্বশেষ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেছেন পরীমনি। করোনাকালে নিজের মতো করেই সময় কাটাচ্ছেন তিনি।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE