মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

ঠিকানা ভুলে গেছেন এই বৃদ্ধ,আপনার একটা শেয়ারে খুজে পেতে পারে তার ঠিকানা

ঠিকানা ভুলে গেছেন এই বৃদ্ধ,আপনার একটা শেয়ারে খুজে পেতে পারে তার ঠিকানা

লোকটি নিজের নাম খলিলুর সরদার (৭০), বাড়ি ভোলায়, এতটুকু ছাড়া কিছুই মনে করতে পারছেন না তিনি। পরিবারের পরিচয় সনাক্ত করতে সকলের সহায়তা চেয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুলিশ। গতকাল সোমবার বিকালে মোগরাপাড়া চৌরাস্তা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

সোনারগাঁও থানা পুলিশ জানান, গতকাল সোমবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকায় ৭০ বয়সের এক বৃদ্ধকে দীর্ঘ সময় একই স্থানে বসে থাকতে দেখে স্থানীয় লোকজন লোকটির কাছে গিয়ে তার পরিচয় জানার চেষ্টা করে। কিন্তু লোকটি নিজের নাম খলিলুর সরদার, বাড়ি ভোলা এতটুকু বলতে পারে।

এর বেশী তার মনে পড়ছে না। তিনি কিভাবে এখানে এসেছেন তা মনে করতে পারছেন না। এ সময় লোকজন কিভাবে সে এখানে এসেছে সেটাও জানার চেষ্টা করে কিন্তু সেটাও সে বলতে পারে না। পরে দুপুরের খাবার খাইয়ে সোনারগাঁও থানা পুলিশকে খবর দিলে থানার এসআই আবুল কালাম আজাদ বিকেলে বৃদ্ধকে উদ্ধার করে থানায় নিয়ে পুলিশ হেফাজতে রাখেন।

সোনারগাঁও থানার এস আই আবুল কালাম আজাদ জানান, লোকটিকে পেয়ে লোকজন পুলিশকে খবর দেয়। আমরা বৃদ্ধকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠিয়েছি বৃদ্ধটির পরিচয় সনাক্ত করতে।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE