শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
নাগেশ্বরীর শিশু সাদিয়া হত্যার আসামী গ্রেফতার, আদালতে স্বীকারোক্তি

নাগেশ্বরীর শিশু সাদিয়া হত্যার আসামী গ্রেফতার, আদালতে স্বীকারোক্তি

গত ২৩ জুন তারিখে নাগেশ্বরী উপজেলার রামখানায় নিখোঁজের ২ দিন পর সাদিয়া (৫) নামের এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের সময় সাদিয়ার গলায় পাটের আঁশ দিয়ে পেঁচানো ছিলো বলে জানা যায়।

উক্ত ঘটনায় পুলিশ সুপারের নির্দেশক্রমে ওসি নাগেশ্বরী রওশন কবীর এবং মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ করিম ঘটনার পরপরই ব্যাপকভাবে তদন্ত শুরু করেন এবং তদন্তের এক পর্যায়ে সন্দিগ্ধ আসামী সাদিয়ার চাচা নাজমুলকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে শিশু সাদিয়াকে হত্যার কথা স্বীকার করে। ২৫ জুন ভোর রাতে তার দেখানো মতে সাক্ষীদের সম্মুখে একটি বাগান থেকে সাদিয়ার পরিধেয় বস্ত্র উদ্ধার করা হয়।

উক্ত ঘটনা সংক্রান্তে আসামী নাজমুল ২৫ জুন বিকেলে বিজ্ঞ আদালতে নিজের দোষ স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

আসামীকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE