শুক্রবার, ২৫ Jun ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
নাগেশ্বরীতে ৩০ কেজি গাজা উদ্ধার, ট্রাক সহ চালক আটক

নাগেশ্বরীতে ৩০ কেজি গাজা উদ্ধার, ট্রাক সহ চালক আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে দুইটি পন্য পরিবহন ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাজা সহ ট্রাকের চালক আটক হওয়ার খবর জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় সমগ্র জেলায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। ২৪ জুন সোমবার সন্তোষপুর উত্তর ব্যাপারীহাটের কদমতলা নামক চারমাথায় রাত ১১ টার দিকে ভুরুঙ্গামারী কুড়িগ্রাম প্রধান সড়কে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। এ সময় ভুরুঙ্গামারী থেকে ছেরে আসা দুইটি ট্রাকে পুলিশ তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাজা উদ্ধার করে। গাজাগুলো বস্তার পোটলায় বিশেষভাবে রক্ষিত ছিলো। পুলিশের তল্লাশির সময় ট্রাকের চালককে আটক করা হয়। আটক চালক কুষ্টিয়া ভেড়ামারা পশ্চিম বাইচর দশমাইল গ্রামের রওশন শেখের পুত্র রুবেল শেখ বলে জানা যায়।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর বলেন, এসপি স্যারের নির্দেশনুসারে নাগেশ্বরীকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত কৌশল পরিবর্তন করে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। তিনি ভুরুঙ্গামারী কুড়িগ্রাম প্রধান সড়কে পুলিশের তল্লাশিতে মাদক গাজা সহ একজন আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন আটক মাদক মাদক বহনকারী চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরনের প্রক্রিয়া চলছে। মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক দুইটিও আটক করা হয়েছে বলে জানান ।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE