নাগেশ্বরীতে ৩০ কেজি গাজা উদ্ধার, ট্রাক সহ চালক আটক

এজি লাভলু, কুড়িগ্রাম
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০০ PM, ২৫ জুন ২০২০

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পুলিশের মাদক বিরোধী অভিযানে দুইটি পন্য পরিবহন ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাজা সহ ট্রাকের চালক আটক হওয়ার খবর জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় সমগ্র জেলায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। ২৪ জুন সোমবার সন্তোষপুর উত্তর ব্যাপারীহাটের কদমতলা নামক চারমাথায় রাত ১১ টার দিকে ভুরুঙ্গামারী কুড়িগ্রাম প্রধান সড়কে থানা পুলিশের মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। এ সময় ভুরুঙ্গামারী থেকে ছেরে আসা দুইটি ট্রাকে পুলিশ তল্লাশি চালিয়ে ৩০ কেজি গাজা উদ্ধার করে। গাজাগুলো বস্তার পোটলায় বিশেষভাবে রক্ষিত ছিলো। পুলিশের তল্লাশির সময় ট্রাকের চালককে আটক করা হয়। আটক চালক কুষ্টিয়া ভেড়ামারা পশ্চিম বাইচর দশমাইল গ্রামের রওশন শেখের পুত্র রুবেল শেখ বলে জানা যায়।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর বলেন, এসপি স্যারের নির্দেশনুসারে নাগেশ্বরীকে মাদকমুক্ত করতে প্রতিনিয়ত কৌশল পরিবর্তন করে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। তিনি ভুরুঙ্গামারী কুড়িগ্রাম প্রধান সড়কে পুলিশের তল্লাশিতে মাদক গাজা সহ একজন আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন আটক মাদক মাদক বহনকারী চালকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরনের প্রক্রিয়া চলছে। মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক দুইটিও আটক করা হয়েছে বলে জানান ।

আপনার মতামত লিখুন :