শুক্রবার, ২৫ Jun ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
কুড়িগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি’র পদত্যাগ দাবী করে সংবাদ সম্মেলন

কুড়িগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি’র পদত্যাগ দাবী করে সংবাদ সম্মেলন

কুড়িগ্রামে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. হারুন আর রশিদ এর পদত্যাগ দাবী করে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ বে-সরকারী কলেজ অনার্স মাস্টার্স শিক্ষক ফোরাম।

২৪ জুন (বুধবার) সকাল ১০টায় কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হারুন আর রশিদ। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান মিঠু, শিক্ষক নেতা নয়ন আহম্মেদ প্রমূখ। সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

এই করোনাকালীন সময়ে প্রায় ৫ হাজার শিক্ষক সরকারের কোন প্রকার অনুদান না পেয়ে মানবেতর জীবন করছেন। সংবাদ সম্মেলনে ২০১৮ সালের জনবল কাঠামো সংশোধন ও পর্যালোচনা কমিটিতে পর্যান্ত তথ্য ও উপাত্ত না দিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি হারুন আর রশিদ দায়িত্বহীনতা ও সহযোগীতা না করায় শিক্ষকগন ভিসি’র পদত্যাগ দাবী করেন।

ইতিপূর্বে প্রতিষ্ঠান সমূহ ৩ হাজার থেকে ১০ হাজার টাকা সম্মানি দিলেও বর্তমানে তাও বন্ধ রয়েছে। ৫ হাজার শিক্ষকের পরিবার পরিজনের কথা বিবেচনা করে দ্রুত সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE