করোনায় আক্রান্ত বাবাকে ডাস্টবিনে ফেলে দিল সন্তানরা

নিজেস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৬ AM, ২২ জুন ২০২০

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত এক বৃদ্ধকে ডাস্টবিনে ফেলে দিয়েছে সন্তানরা।

শনিবার গভীর রাতে ফয়জুন্নেসা স্কুলের বিপরীতে ডাস্টবিন থেকে খোরশেদ মিয়া নামে ওই বৃদ্ধকে উদ্ধার করে পুলিশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

তবে এর কয়েক ঘণ্টা পরই তার মৃত্যু হয়। মৃত্যুর পর সন্তানসহ স্বজনরা এগিয়ে না আসায় পুলিশ লাশ আঞ্জুমানে মুফিদুল ইসলামের কাছে হস্তান্তর করে। রোববার রাতে তাকে দাফন করা হয়।

পুলিশ জানায়, শনিবার রাতে নগরীর বাদুড়তলা এলাকার ফয়জুন্নেসা স্কুলের সামনের ডাস্টবিনে বৃদ্ধ লোকের চিৎকার শুনে পথচারীরা জরুরি সেবা ৯৯৯ কল করেন।

খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার এসআই শাওন দাস এবং এএসআই খন্দকার শাহাব উদ্দিন ঘটনাস্থলে যান। পুলিশ দেখেই বৃদ্ধ খোরশেদ মিয়া তাকে বাঁচানোর আকুতি জানান।

প্রচণ্ড শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। ঠিকমতো কথা বলতে পারছিলেন না। শুধু এতটুকুই বলতে পারেন: তার বাড়ি লক্ষ্মীপুর জেলায়। করোনায় আক্রান্ত বলে নিজ সন্তানরাই তাকে ডাস্টবিনে ফেলে চলে গেছে।

এ সময় পুলিশ বৃদ্ধকে উদ্ধার করে ভাড়া করা অ্যাম্বুলেন্সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কয়েক ঘণ্টা পর তার মৃত্যু হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল হক জানান, বৃদ্ধ খোরশেদ মিয়া অস্পষ্ট স্বরে জানিয়েছেন তার বাড়ি লক্ষ্মীপুরে। তবে আমরা তার সঠিক ঠিকানা খুঁজে পাইনি। তাই আঞ্জুমানে মুফিদুল ইসলামের মাধ্যমে লাশটি দাফনের প্রক্রিয়া চলছে।

আপনার মতামত লিখুন :