শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:১১ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
রাজবাড়ীতে গাছ থেকে পড়ে এক ভ্যানচালকের মৃত্যু

রাজবাড়ীতে গাছ থেকে পড়ে এক ভ্যানচালকের মৃত্যু

রাজবাড়ী সদর উপজেলায় গাছ থেকে নিচে পড়ে মোকছেদ আলী ওরফে তুফান (৪৩) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে।

১৫ জুন রোজ সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছী স্টেশনসংলগ্ন একটি নারিকেলগাছ থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

মোকছেদ আলী রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের মোড়ারিখোলা গ্রামের ওসমান আলী খানের ছেলে।

স্থানীয় রুবেল মাহমুদ জানান, মোকছেদ স্থানীয় বেলগাছী বাজার থেকে খড়ি নিয়ে ভ্যানে বাজারসংলগ্ন বিশু দাসের বাড়িতে যান। পরে ওই বাড়ির একটি নারিকেলগাছ থেকে নারিকেল পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদির জানান, বেলগাছী দাদপুর গ্রামের বিশু দাসের বাড়ির একটি নারিকেলগাছ থেকে পড়ে ভ্যানচালক তুফান নিহত হয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE