শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
গোয়ালন্দে আরো ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত

গোয়ালন্দে আরো ৩ জনের করোনা পজিটিভ শনাক্ত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা প্রতিদিনই করোনা পরিস্থিতির অবনতি হচ্ছে। নতুন করে আরো তিন জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এরা হচ্ছেন গোয়ালন্দ রেলগেট কছিমুদ্দিন সরদার পাড়ার এক নারী (২৫) ও পৌরসভার বিজয় বাবুর পাড়ার একটি সিগারেট কোম্পানীর একজন কর্মকর্তা (৪০) ও এক কর্মচারী (৩৫)।

এদেরকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। এই নিয়ে মোট ২৬জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এরমধ্যে ১৬ জন চিকিৎসাধীন রয়েছেন। বাকি সবাই সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন।

সংবাদের সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ জানান, গত ৯ জুন তারিখে রেলগেট কছিমদ্দিন সরদার পাড়ার ওই নারীর শরীরে জ্বর দেখা দিলে চিকিৎসা নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এ সময় কিছু উপসর্গ অনুভব করে তার নমুনা সংগ্রহ করা হয়। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারীর স্ত্রী।

এছাড়া পৌরসভার কলেজ পাড়ার বিজয় বাবু পাড়ার বাসিন্দা গোয়ালন্দ আইডিয়াল হাই স্কুলের শিক্ষক রিয়াজুল ইসলাম করোনার উপসর্গ নিয়ে ৫জুন মারা যান। এসময় তার মৃত দেহ থেকে নমুনা সংগ্রহ করা হলে ৮জুন করোনা পজিটিভ শনাক্ত হন। এরপর দিন ৯জুন ওই এলাকাসহ প্রতিবেশী সিগারেট কোম্পানী নেভির স্থানীয় বিপনন কার্যালয়ে বসবাসরত সকলের নমুনা সংগ্রহ করা হয়। ওই কোম্পানীর এক কর্মকর্তা (৪০) ও এক কর্মচারীর (৩৫) করোনা পজিটিভ হিসেবে আজ রোববার বিকেলে রিপোর্ট আসে।

আসিফ মাহমুদ আরো জানান, গত ৯ জুন মোট ২০ জনের শরীর থেকে করোনার নমুনা সংগ্রহ করা হয়। ২০ জনের ভিতর থেকে আজ রোববার বিকেলে ৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ নিয়ে গোয়ালন্দ উপজেলায় মোট ২৬ জনের করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এদের মধ্যে নতুন তিনজনসহ মোট ১৬ জন চিকিৎসাধীন রয়েছেন। বাকি সবাই সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হওয়া তিন জনকে বাসায় হোম আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হবে। যেহেতু প্রাথমিকভাবে বর্তমানে তাদের শরীরে লক্ষণ বা উপসর্গ নেই।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE