শুক্রবার, ২৫ Jun ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
করোনাভাইরাস থেকে সুস্থ হয়েই নাসিমের জানাজায় ডা. জাফরুল্লাহ

করোনাভাইরাস থেকে সুস্থ হয়েই নাসিমের জানাজায় ডা. জাফরুল্লাহ

‘আমি যদি মোহাম্মদ নাসিমের জানাজায় গিয়ে মারাও যাই, তবুও আমি তার জানাজায় যেতে চাই’

করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের জানাজায় অংশ নিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রবিবার (১৪ জুন) রাজধানীর বনানী কবরস্থানে মোহাম্মদ নাসিমের জানাজায় অংশ নেন তিনি। গণস্বাস্থ্য কেন্দ্রের অফিসিয়াল ফেসবুক পেজের পক্ষ থেকে একটি পোস্টে এ তথ্য জানানো হয়েছে।

ফেসবুক পোস্টটিতে গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মু‌হিব উল্লাহ খোন্দকারের বরাতে বলা হয়েছে, “গতকাল রাতে ডা. জাফরুল্লাহ চৌধুরী যখন জানতে পারেন যে তিনি করোনামুক্ত হয়েছেন, তখনই তিনি মোহাম্মদ নাসিমের জানাজায় যাওয়ার প্রবল ইচ্ছা পোষণ করেন।”

এসময় মোহাম্মদ নাসিমের সঙ্গে তার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক ছিল বলেও গণস্বাস্থ্য নগর হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীদের জানান ডা.জাফরুল্লাহ, এমন তথ্যও ওই পোস্টটিতে বলা হয়েছে।

সেসময় চিকিৎসক ও নার্সদের উদ্দেশে ড. জাফরুল্লাহ বলেন, “আমি যদি মোহাম্মদ নাসিমের জানাজায় গিয়ে মারাও যাই, তবুও আমি তার জানাজায় যেতে চাই।”

এর আগে, শনিবার (১৩ জুন) দিবাগত রাত সোয়া ১২টার দিকে ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাস মুক্ত, গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজে সেই খবর জানিয়ে একটি পোস্ট দেওয়া হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE