শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
খানখানাপুরে প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের ধাক্কায় নিহত ৪

খানখানাপুরে প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের ধাক্কায় নিহত ৪

Featured Video Play Icon

দৌলতদিয়া-খুলনা মহাসড়কে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় সোমবার সকালে প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের ধাক্কায় একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন।

নিহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

খানখানাপুর তদন্ত কেন্দ্রের আইসি শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল ১০টার দিকে মেহেরপুর থেকে ঢাকাগামী প্রাইভেটকারটি খানখানাপুর বড় ব্রিজ অতিক্রম করার সময় বিপরীত দিকে থেকে রড বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে প্রাইভেটকারটিকে এবং পরে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে গিয়ে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা এক শিশুসহ তিন যাত্রী মারা যায়। ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা দেয়ার পর মারা যায় চালক। গুরুতর আহত হয় ট্রাকের হেলপার। এসময় ট্রাকের ধাক্কায় একজন রিকশাচালক নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE