রাষ্ট্রীয় মর্যাদায় মায়ের কবরের পাশে নাসিমের দাফন

নিজেস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৮ AM, ১৪ জুন ২০২০

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমকে রাজধানীর বনানী কবরস্থানে তার মায়ের কবরের পাশেই দাফন করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা দ্বিতীয় জানাজা বনানী মসজিদে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়। পরে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। তারপরে মোহাম্মদ নাসিমকে চির নিদ্রায় মায়ের কবরের পাশে সমাহিত করা হয়।

এর আগে ধানমন্ডি সোবহানবাগ মসজিদে তার প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

শনিবার মোহাম্মদ নাসিমের মৃত্যু সংবাদ পেয়ে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ছুটে যান আওয়ামী লীগের নেতাকর্মীরা।

পরে আওয়ামী লীগের সভাপতিণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক গণমাধ্যমকর্মীদের জানান, শনিবার রাত ১২টায় মোহাম্মদ নাসিমের ছেলে তন্ময় দেশে ফিরবেন। এজন্য রোববার নাসিমের জানাযা ও দাফন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টায় রাজধানীর বনানীতে মসজিদে মোহাম্মদ নাসিমের নামাজের জানাজা শেষে বনানী কবরস্থানে মায়ের পাশে দাফন করা হয়।

প্রসঙ্গত, ১জুন থেকে শুরু আটদিন মৃত্যুর সঙ্গে লড়ে গতকালশনিবার বেলা ১১টার দিকে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মারা যান নাসিম।

আপনার মতামত লিখুন :