শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শর্তসাপেক্ষে ২য় বর্ষে প্রমোশন গুলশানে‌ ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরা গ্রুপ এর এমডি তানভীর এর বিরুদ্ধে মামলা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ আবারও পেছালো কক্সবাজারে বিনোদনে নতুন মাত্রা যোগ করেছে কায়াকিং জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত ঢাকায় বয়ফ্রেন্ড ভাড়া করছে কোটিপতির সুন্দরী মেয়েরা ফুল আর ভালোবাসায় সিক্ত হলেন নজরুল মন্ডল টানা তিবারের (হ্যাট্রিক) কাউন্সিলর নাসির উদ্দিন রনি নির্বাচিত গোয়ালন্দ পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নজরুল মন্ডলের জয়লাভ
ইউরোপীয় পর্যটকদের জন্য সীমান্ত খুলবে ফ্রান্স

ইউরোপীয় পর্যটকদের জন্য সীমান্ত খুলবে ফ্রান্স

ইউরোপীয় পর্যটকদের জন্য সীমান্ত খুলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ফ্রান্স। আগামী ১৫ জুন থেকে দেশটি সীমান্ত থেকে কড়াকড়ি তুলে নেবে বলে জানা গেছে।

শুক্রবার এক বিবৃতিতে ফরাসি স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পররাষ্ট্র মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

বিবৃতিতে মন্ত্রণালয় জানিয়েছে, ফ্রান্স ও ইউরোপের স্বাস্থ্য পরিস্থিতির অগ্রগতি দেখে ও ইউরোপীয় কমিশনের পরামর্শে ফ্রান্স তার ইউরোপীয় সীমান্ত থেকে সব কড়াকড়ি তুলে নিচ্ছে। মহামারি কোভিড-১৯ মোকাবিলায় এসব নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছিলো।

বিবৃতিতে আরো বলা হয়, ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) সদস্য দেশগুলোর পাশাপাশি অ্যান্ডোরা, আইসল্যান্ড, লিচটেনস্টেইন, মোনাকো, নরওয়ে, সান ম্যারিনো, সুইজারল্যান্ড ও ভ্যাটিকান সিটির পর্যটকরা ফ্রান্সে প্রবেশ করতে পারবেন।

তবে স্পেন ও যুক্তরাজ্য সীমান্ত থেকে প্রবেশকারী প্রত্যেককে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে বলেও জানিয়েছে দেশটি।

সূত্র- রয়টার্স

শেয়ার করুন

© All rights reserved © 2021 BD SUNRISE